উখিয়ায় ইটভর্তি ট্রাক চাপায় মা,ছেলে নিহত

প্রকাশ: ২০১৯-০৭-১৯ ১৯:৪৫:১০ || আপডেট: ২০১৯-০৭-১৯ ১৯:৪৫:১০

শহিদুল ইসলাম উখিয়া, ১৯ জুলাই 

কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী শিবিরে ইট ভর্তি ট্রাক উল্টে রোহিঙ্গাদের একটি ঘরের ভেতরে থাকা মা ও ছেলে নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো চারজন।

শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে ২ নং ক্যাম্পের ডি-ফাইভ ব্লকে এনজিও ফোরামের ইট ভর্তি একটি ট্রাক উল্টো গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে।

আহতের উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক চালককে আটক করা হয়েছে।

নিহতরা হলেন, ২ নং ক্যাম্পের ডি-ফাইভ ব্লকের মোঃ আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩0) এবং তার ২ বছরের শিশু সন্তান মোঃ কায়সার।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও কুতুপালংঅনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারী মোহাম্মদ নুর বলেন, সকালে এনজিও ফোরামের দ্রুতগামী একটি ইট ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশবর্তী ঝুপড়ি ঘরের উপরে উল্টে যায়। এ সময় ঘরের ভেতরে থাকা মা ও শিশু সন্তান গাড়ির নিচে চাপা পড়ে নিহত হয়েছেন।

এছাড়া গুরুতর আহত অবস্থায় আনোয়ারের আরেক কিশোরী মেয়ে রাজমিন (১৭) এবং পাশের ঘরের পারভীন, লাসনী, পুতিয়া আহত হয়েছে। তাদের উদ্ধার করে এমএসএফ হাসপাতালে ভার্তি করা হয়েছে।

এদের কে উখিয়ার কুতুপালং এম এস এফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জনতার সহযোগিতায় ঘাতক ট্রাক (যার নং-চট্টমেট্টো-১১-০৬৭২) জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে চালক মো: রাশেলকে।

সে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আব্দুল মালেকের ছেলে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

ট্যাগ :