নোটিশঃ
যান্ত্রিক  কারনে সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ
ঈদগাঁওতে যুবনেতা ফেরদৌসের জানাযায় শোকার্ত মানুষের ঢল 

ঈদগাঁওতে যুবনেতা ফেরদৌসের জানাযায় শোকার্ত মানুষের ঢল 

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও 
ঈদগাঁওতে সাবেক যুবনেতা ফেরদৌসের জানাযায় বিপুল সংখ্যক শোকার্ত  মানুষের উপস্থিতি ঘটে। ১৭ই নভেম্বর বিকেলে ঢাকা মেডি কেল হাসপাতালে মারা যান তিনি। ফেরদৌস ঈদগাঁও ইউনিয়নের পশ্চিম ভোমরিয়াঘোনা মন্ডল পাড়ার মৃত নুর আহমদের পূত্র বলে জানা গেছে। ১৮ নভেম্বর বাদে জুহুর পশ্চিম ভোমরিয়াঘোনা জামে মসজিদ মাঠে মরহুমের জানাযা অনুষ্টিত হয়।
জানাযায় সর্ব শ্রেনী পেশার লোকজনের উপস্থিতি ঘটে। এতে অংশ নেন,সদর আ,লীগ উপদেষ্টা মাষ্টার নুরুল আজিম,সদর আ,লীগ সভাপতি আবু তালেব, ঈদগাঁও ইউপি চেয়ারম্যান ছৈয়দ আলম,সদর আ,লীগ সহ সভাপতি হুমায়ুন তাহের হিমু,জেলা যুবলীগের সাবেক নেতা হুমায়ুন কবির চৌধুরী হুমু,ঈদগাঁও আ,লীগ সাধারন সম্পাদক তারেক আজিজ,সদর যুবলীগ সহ সভাপতি মিজানুল হক, সাংগঠনিক সম্পাদক জামিল উদ্দিন,ঈদগাঁও যুবলীগের সভাপতি এনাম রনি, সাধারন সম্পাদক রাশেদ উদ্দিন রাশেল, ঈদগাঁও কমিউনিটি পুলিশ কমিটির সাধারন সম্পাদক কাইয়ুম উদ্দিনসহ বিভিন্ন ওয়ার্ড় আ,লীগের সভাপতি/সম্পাদকবৃন্দ।
মরহুমের শোকসমাপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ শোক প্রকাশ করেন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো,ঈদগাহ রিপোর্টাস সোসাইটির সাবেক সভাপতি এম আবুহেনা সাগর। ফেরদৌস ঈদগাঁও যুবলীগের সাবেক সহ-সভাপতি ও ৮নং ওয়ার্ড় কমিউনিটি পুলিশের সভাপতির দায়িত্বে ছিলেন।
আমরণ আওয়ামী লীগের ত্যাগী কর্মী ছিলেন মরহুম ফেরদৌস। শত উপেক্ষা,অবজ্ঞা,তাচ্ছিল্য সয়ে গেছেন। ঝড় তুফান, নিপীড়ন, নিযার্তন,অভাবের তাড়না আর জেল জুলুম নীরবে হজম করেছেন কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা থেকে একবিন্দু পিছু হটেননি। লড়াকু কর্মী ফেরদৌস চলে গেলেন না’ফেরার দেশে। হয়ত এ জন্মে আর দেখা হবেনা। আপনার প্রাপ্য মর্যাদা আর সম্মান আমরা দিতে পারিনি।
এটি আমাদের অক্ষমতা। সংকীর্ণতা আর কুৎসিত স্বার্থ দ্বন্দ্বের ঘেরাটোপে আমাদের আষ্ট্রপৃষ্ট বাঁধা। আপনার জীবনা লেখ্য আমাদের শিখিয়ে গেছে আওয়ামী দর্শন ও আত্মত্যাগের মহিমা। শত সহস্র নেতার ভীড়ে আপনার মত কর্মীর বড্ড আকাল আজ। আপনার নিবেদিত প্রাণ আত্মত্যাগের ঝাণ্ডায় উড়ুক আওয়ামী চেতনার ভবিষ্যৎ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আবহাওয়া

COX'S BAZAR WEATHER