নোটিশঃ
যান্ত্রিক  কারনে সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ
ইয়াবাসহ সাবেক বিজিবি সদস্য ইয়াবাসহ আটক

ইয়াবাসহ সাবেক বিজিবি সদস্য ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

পোকখালী থেকে ইয়াবাসহ এহেতেসামুল হক বাবুল  নামের এক সাবেক বিজিবি সদস্যকে আটক করেছে ঈদগাঁও পুলিশ। ৬ নভেম্বর রাত আনুমানিক একটার দিকে ইয়াবা বিক্রিকালে ধাওয়া করে তাকে আটক করা হয়।

আটককৃত বাবুল প্রকাশ বিডিআর বাবুল পূর্ব পোকখালী এলাকার মৃত নুরুল কবিরের ছেলে বলে জানা যায়। পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান, পোকখালীর সাবেক বিজিবি সদস্য বাবুলকে ইয়াবাসহ আটক করার সত্যতা নিশ্চিত করেন।

এদিন রাতে বাড়ির সামনে বিক্রির উদ্দেশ্যে অপেক্ষা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের এস.আই সনজিত চন্দ্র নাথসহ একদল সঙ্গীয় ফোর্স নিয়ে বর্ণিত এলাকায় পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে বিডিআর বাবুল। ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তার দেহ তল্লাশি করে পরনের লুঙ্গির খোঁচা থেকে ৫৪ পিস ইয়াবা উদ্ধার করে

। একই দিন সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করে সংশ্লিষ্টদের মাধ্যমে আদালতে সোপর্দ করেন বলে জানান পুলিশ কর্মকর্তা এসআই সনজিত চন্দ্র নাথ।

উল্লেখ্য, আটককৃত এহেতেসামুল হক বাবুল এক সময় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবির) সদস্য হিসেবে কর্মরত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আবহাওয়া

COX'S BAZAR WEATHER