শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৩:৩৬ অপরাহ্ন

ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই

ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও

সদর উপজেলার ঈদগাঁও বাসষ্টেশন কেন্দ্রীয় জামে মসজিদে (২৬ এপ্রিল) জুমার খুতবায় বিটিভি ও বেতারের ইসলামী আলোচক  মাওলানা এনামুল হক ইসলামাবাদী বলেন, ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই।

জঙ্গীবাদ ইহুদিদের সৃষ্টি। তারা জঙ্গীবাদ করে মুসলমান দের উপর ছাপিয়ে দেয়। গোটা পৃথিবীর মধ্যে যত নিরহ মানুষ খুন হয়েছে, সব ইহুদি ও সামরাজ্যবাদীদের হাতে।

 শুক্রবার (২৬ এপ্রিল ) ঈদগাঁও বাসষ্টেশন জুমার খুতবায় তিনি এসব কথা বলেছেন।

তারা বিশৃংখলা সৃষ্টি করার জন্য জঙ্গীবাদ লালন ও প্রেরনা যোগায়। ইসলাম ধর্মই একমাত্র পৃথিবীকে শান্তির নিবাস হিসেবে গড়ে তুলেছে।

তিনি আরো বলেন, জঙ্গী ও জঙ্গীবাদের পৃষ্টপোষকদের স্থান পরকালে জাহান্নাম ছাড়া আর কিছুই নাই। এরা পরকালে যেমন জাহান্নামী,দুনিয়াতেও শান্তি প্রিয় মানুষের ঘৃনার পাত্র। শ্রিলংকায় নিহত জায়ানের মৃত্যুতে গভীর শোকও প্রকাশ।

উল্লেখ্য যে,মাওলানা এনামুল হক ইসলামাবাদী বাসষ্টেশন কেন্দ্রীয় জামে মসজিদে প্রতি জুমায় শত শত মুসল্লীদের উদ্দেশ্য সন্ত্রাস,মাদক,নারীর অধিকার,ইভটিজিং,বাল্যবিবাহসহ গুরুত্বপূর্ন বিষয় নিয়ে ধারাবাহিক আলোচনা পেশ করে যাচ্ছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM